দামুডহুদার বাঘাডাঙ্গায় রাস্তার উপর বাঁশের বেড়া : ১০ টি পরিবার অবরুদ্ধ

দামুডহুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার বাঘাডাঙ্গায় রাস্তায় অবৈধভাবে বাঁশের বেড়া দিয়ে দখল নেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে১০টি পরিবার। ঘটনাটি ঘটেছে দামুডহুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামে।
এ ঘটনার প্রতিকার চেয়ে ভূক্তভোগীরা দামুডহুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানায় একটি লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী সুলতান আলী।
৩০ বছর ধরে ১০টি পরিবারের একমাত্র চলাচলের কাঁচা সড়কে বাঁশের বেড়া  দিয়ে গতকাল রবিবার (০৯ জানুয়ারি) সন্ধ্যায় আংশিক দখল ও বাকি রাস্তা বাঁশের বেড়া দিয়ে সম্পূর্ণরুপে বন্ধ করে রেখেছেন একই গ্রামের তেতুল মিয়ার ছেলে আসাদল হক গং। ফলে সড়কের উপর বাঁশের বেড়া দেয়ায় চরম দুর্ভোগে পড়েছেন ভুক্তভোগী পরিবার ও তাদের স্কুল পড়ুয়া সন্তানরা। এতে এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
অভিযুক্ত আসাদুল হক বিটিসি নিউজকে বলেন, আমার পৈত্রিক সম্পত্তির উপর বাঁশের বেড়া দিয়েছি।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেলে সাথে সাথে ব্যবস্হা নিবো।দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার বিটিসি নিউজ কে বলেন, এ ধরণের কোনো লিখিত অভিযোগ এখন ও পর্যন্ত পাইনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.