দলীয় নেত্রীর সিদ্ধান্তকে মেনে নিয়ে নৌকায় ভোট দেওয়ার আহবান : চেয়ারম্যান মাহমুদ


মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বার বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান এইচএম মাহামুদ আলী নৌকার বিপক্ষে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সহ ইউনিয়নবাসিকে তার এ সিদ্ধান্তের কথা ঘোষনা করেন।
তিনি দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তনকে মেনে নিয়ে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহŸান জানান। ত্যাগী এ আওয়ামী লীগ নেতা মাহমুদ আলী বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে ত্রিশ বছর ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শকে বুকে ধারণ করে রাজনীতির সাথে জড়িয়ে রয়েছে।
আওয়ামীলীগের দুর্দিনে আন্দোলন সংগ্রাম করেছেন। ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সুখে দুখে পাশে থেকেছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল ঘরে ঘরে পৌঁছে দেয়ার চেষ্টা করেছি।
ইউনিয়ন আওয়ামীগ সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেনে-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন আসন্ন নির্বাচনে আওয়ামীলীগে প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। শেখ হাসিনার উন্নয়নের ধরাবাহিকতা রক্ষা করতে হবে।
সভায় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ উপজেলা আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি মশিউর রহমান প্রমুখ।
ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন পাবার কথা থাকলেও যে কারনেই হোক তিনি পাননি। তারপরও শেখ হাসিনার সিদ্ধান্ত মনে প্রানে তিনি মেনে নিয়েছেন। তার কর্মী সমর্থক ও এলাকাবাসী তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র ক্রয় ও জমা দেয়ার জন্য চোখের পানি বিসর্জন দিলেও তিনি মনোনয়ন বোর্ড তথা শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিয়েছেন। দলের জন্য তার ও পরিবারের ত্যাগের কথা স্মরণ করে তিনি নিজে কেঁদেছেন, সবাইকে কাদিঁয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.