“দর্পণ টিভি” তে মাহে রমজান উপলক্ষে ‘ধ্যান ধারণায় ইসলাম” বিষয়ক আলোচনা অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পবিত্র রমজান উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের একমাত্র টেলিভিশন “দর্পণ টিভি” (অনলাইন) এর স্টুডিওতে সরাসরি সম্প্রচার শুরু হয়েছে “ধ্যাণ ধারণায় ইসলাম” বিষয়ক আলোচনা অনুষ্ঠান।

চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে অবস্থিত “দর্পণ টিভি” (অনলাইন) এর স্টুডিও থেকে আজ শনিবার সরাসরি সম্প্রচারিত এই আলোচনা অনুষ্ঠানে আলোচক ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া নতুন বাজারস্থ ‘মিফতাহুল উলুম মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা হাসান মো. ইসহাক বিন ইব্রাহীম।

সহযোগিতায় ছিলেন ‘মিফতাহুল উলুম মাদ্রাসা’র হাফেজ মাওলানা মো. নূর নবী।

“মাহে রমজান” উপলক্ষে “দর্পণ টিভি” (অনলাইন) এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জুর পরিচালনায়, জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ ও পরিবহন জগতের অন্যতম পরিবহন ‘গ্রামীণ ট্রাভেলস্’ এর সৌজন্যে “ধ্যান ধারণায় ইসলাম” বিষয়ক আলোচনা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রশাসনিক কর্মকর্তা ও বিজ্ঞাপন ম্যানেজার মো. নুরুল ইসলাম।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান উপলক্ষে পহেলা রমজান থেকে শুরু হওয়া এই “ধ্যান ধারণায় ইসলাম” বিষয়ক আলোচনা অনুষ্ঠান পুরো রমজান মাস জুড়েই প্রতিদিন সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত প্রচারিত হবে এবং এই আলোচনায় অংশ নেবেন জেলার বিভিন্ন স্থানের সম্মানীত আলেমগণ।

“দর্পণ টিভি” (অনলাইন) এর স্টুডিওতে সরাসরি সম্প্রচার “ধ্যাণ ধারণায় ইসলাম” বিষয়ক আলোচনা অনুষ্ঠান দেখতে ভিজিট করুন ইউটিউব এ darpon tvfb/darpon tv

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.