থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ঈদ শুভেচ্ছা উপহার দিলেন রাসিক মেয়র


প্রেস বিজ্ঞপ্তি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ৫টি থানা ও ৩৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
শুক্রবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে নেতবৃন্দকে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন রাসিক মেয়র মহোদয়। প্রতি বছরের ন্যায় ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য এই আয়োজন বলে জানান সিটি মেয়র।
অনুষ্ঠানে বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, শাহ্মখদুম থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আখতারুল আলম, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শাহু সহ ৩৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.