ত্রিপুরায় দুদেশের জেলা ম্যাজিস্ট্রেট সম্মেলনে জেলা প্রশাসকদের সাথে সৈয়দ নুরুল ইসলাম এসপি

বিশেষ প্রতিনিধি: আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) ২০২০ ইং জেলা ম্যাজিস্ট্রেটদের সম্মেলনে যোগদানের জন্য কুমিল্লা থেকে ভারতে ত্রিপুরার উদ্দেশ্য রওনা হন। ত্রিপুরায় দুদেশের জেলা ম্যাজিস্ট্রেট সম্মেলনে কুমিল্লা জেলা প্রশাসকসহ ৪জেলা প্রশাসক।

ভারতের ত্রিপুরায়  ০৫-০৬ ফ্রেবুয়ারি, ২০২০ ইং  তারিখে অনুষ্ঠিতব্য  বাংলাদেশ-ভারত জেলাপ্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সম্মেলন (ক্লাস্টার-৫ ও ক্লাস্টার-৬) এ অংশগ্রহণের উদ্দেশ্যে অাখাউড়া সীমান্ত দিয়ে ভারতের ত্রিপুরায় গেছেন কুমিল্লার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ অাবুল ফজল মীর, কুমিল্লার সুযোগ্য পুলিশ সুপার মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি, মানবতার সেবক সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম পুলিশ সুপারসহ ৪টি জেলার জেলা প্রশাসক পুলিশ সুপার ও উর্দ্ধোতন কর্মকর্তাগন।

আখাউড়া সীমান্ত দিয়ে প্রবেশের পর ভারতের পশ্চিম ত্রিপুরার জেলা ম্যাজিস্ট্রেট ও কালেক্টর গন ভারতের টিম লিডার হিসেবে উপস্থিত থেকে ফুল দিয়ে বাংলাদেশের প্রতিনিধি দের বরণ করে নেন। দুই দিনের সফরে  ক্লাস্টার-৫ এ বাংলাদেশের ৪টি জেলার সাথে ভারতের ৩টি জেলার সীমান্ত বৈঠক অনুষ্ঠিত হবে। বাংলাদেশের জেলাগুলো হলো কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ ও মৌলভীবাজার। কুমিল্লার জেলাপ্রশাসক মোঃ অাবুল ফজল মীর সফরে  টিম লিডার হিসেবে নেতৃত্ব দিবেন। বাংলাদেশের হয়ে ৪টি জেলার জেলাপ্রশাসক, পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ক্যাস্টমস এর কমিশনার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালকগণ ভারতে প্রবেশ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.