তেল-গ্যাসের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিংয়ের প্রতিবাদে নাটোরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত


নাটোর প্রতিনিধি: তেল-গ্যাসের মূল্যবৃদ্ধি এবং লোডশেডিংয়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে শহরের আলাইপুরের জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাঁধা দেয়। পুলিশি বাঁধার মুখে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে সমাবেশ করে।
জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল।
সমাবেশে আরো বক্তব্য রাখেনজেলা বিএনপি শহিদুল ইসলাম বাচ্চু, সাইফুল ইসলাম আফতাব, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম সহ বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। সমাবেশ পরিচালনা করে নাটোর জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য সচিব রহিম নেওয়াজ।
বক্তারা বলেন,সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে দেশের বিদ্যুৎ ব্যবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। অর্থনৈতিক অবস্থা ভেঙে পড়ছে। সরকারের মন্ত্রীরা দেশের টালমাটাল অবস্থা আড়াল করতে বিরোধী দলের সমালোচনাকে গুজব বলে মন্তব্য করছে। কিন্তু মিথ্যা গল্প সাজিয়ে প্রকৃত ঘটনা আড়াল করা যাবে না। দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.