তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের ৫ মিনিট স্তব্ধ কর্মসূচি পালন

লালমনিরহাট প্রতিনিধি: আসন্ন বাজেটে নিজস্ব অর্থায়নে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে লালমনিরহাটে ৫ মিনিট স্তব্ধ কর্মসূচি পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১ জুন) রংপুর বিভাগের মতো লালমনিরহাটের ৫টি উপজেলায় ১১টা থেকে ৫ মিনিট এ কর্মসূচি পালন করে তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদ।
এর আগে সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোল প্লাজার সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আসন্ন বাজেটে নিজস্ব অর্থায়নে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করে রংপুর বিভাগের জীববৈচিত্র্য রক্ষাসহ কৃষি বিপ্লবের পরিবেশ সৃষ্টির দাবি তোলেন বক্তারা।
প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির অংশ তিস্তার মহাপরিকল্পনা বাস্তবায়ন চান তিস্তাপাড়ের মানুষ।
তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের লালমনিরহাট জেলা কমিটির সভাপতি গেরিলা লিডার ড. শফিকুল ইসলাম কানুর সভাপতিত্বে সভায় পরিষদের সহ সভাপতি মাখন লাল দাস, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি, সাংবাদিক আনিছুর রহমান লাডলা, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আব্দুর রব সুজন বক্তব্য দেন।
পরে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজার সামনে, আদিতমারী স্মৃতিসৌধে, ভোটমারী তিস্তা পাড়ে দাঁড়িয়ে ৫ মিনিটের স্তব্ধ কর্মসূচি পালন করা হয়। এসময় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে। এই কর্মসূচি জেলার ৫ উপজেলায় পালন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.