তিন শত শ্রমিকের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন জলঢাকা মোটর শ্রমিক ইউনিয়ন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন,বেকার ও অসহায় হয়ে পড়া শ্রমিকদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের উপ-কমিটি জলঢাকা উপজেলা শাখা।
গতকাল বুধবার (১৪ জুলাই) সকাল ১০টায় ও রাত ১০ টা পর্যন্ত বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন অফিস কার্যালয়ে ৩ শত শ্রমিকদের মাঝে ৪ শত টাকা করে বিতরণ করা হয়।
বিতরণ কালে উপস্থিত ছিলেন, জলঢাকা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ,আওয়ামীলীগ নেতা ও মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ।
আরও উপস্থিত ছিলেন মটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ও পৌর শাখার জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান ও সোহরাব হোসেন,আতিয়ার রহমান,সাইদুল ইসলাম ও অফিস সহকারী মোছকুসহ অনেকে। এসময় মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ বলেন,আমাদের এ সংগঠন থেকে আমি ও আমার সংগঠনে নেতৃবৃন্দের পক্ষ থেকে করোনা কালিন সময়ে অসহায় ও কর্মহীন হয়ে পড়া এবং ক্ষতিগ্রস্থ শ্রমিকদের যতটুকু পেড়েছে আমরা তিনশত শ্রমিকদের মাঝে জন প্রতি ৪ শত করে টাকা প্রদান করেছি।
পড়ে আওয়ামীলীগ নেতা ও মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বলেন,কঠোর লকডাউনে যে সব শ্রমিকেরা অসহায় ও কর্মহীন হয়ে পড়েছে এবং ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সেই সাথে ঈদের আনন্দকে ভাগাভাগি করতে এবং শ্রমিক পরিবারের কথা বিবেচনা করে শ্রমিক সংগঠনের পক্ষ থেকে সামান্য এই সহযোগিতা করতে পেরে সত্যিই আনন্দিত। এবং এই আনন্দের আংশিদার আমাদের শ্রমিক ভাইয়েরাও।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.