তিন বেহুদা নির্বাচন কমিশনারকে নির্বাচন ব্যবস্থা ধ্বংসের জন্য জনতার কাঠগড়ায় বিচার করা হবে — দুলু

নাটোর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, তিন বেহুদার একদলীয় সংসদ নির্বাচনের পর আমরা দেখলাম ঢাকা ও চট্রগ্রামে সিটিতে একদলীয় নির্বাচন।
তারপর সারাদেশে পৌর নির্বাচনে আরেক দফা একদলীয় নির্বাচন দেখছি । ইহা কত প্রকার এবং কি কি ? বিএনপি শুধু নয় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এবং তাদের কর্মী সমর্থকদের হত্যা, হুমকি ধামকি, অস্ত্রের মুখে মনোনয়ন প্রত্যাহার, প্রচার প্রচারণায় বাঁধা, মাইক ভাংচুর সহ পদে পদে নির্বাচনী আচরণবিধির লংঘনের উৎসব চলছে।
অভিযোগ করেই ফল পাচ্ছে না। আর নখদন্তহীন নির্বাচন কমিশন কোন ব্যবস্থায় গ্রহণ করছে। স্থানীয় প্রশাসন নিরুপায় ভূমিকা পালন করছে। ক্ষমতাসীনদের কাছে জিম্মি হয়ে পড়েছে মানুষের ভোটের অধিকার।
ক্ষমতাসীনদের জনপ্রিয়তা এতোটাই কমে গেছে যে, অবাধ সুষ্ট নিরপেক্ষ ভোট দিতে তারা ভয় পায়। জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়ার ফল কখনো ভালো হয় না।
আমার ভোট আমি দিবো যাকে ইচ্ছা তাকে দেবো এই কথাটি আজ আর নির্বাচন কমিশন প্রচার করে না। কারণ,এমন যে হচ্ছে না। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন বাংলাদেশের মানুষ তাদের ভোটের অধিকার আদায়ের জন্য রাস্তায় নামবে। তিন বেহুদা নির্বাচন কমিশনারকে নির্বাচন ব্যবস্থা ধবংসের জন্য জনতার কাঠগড়ায় বিচার করা হবে।
তিনি আজ শুক্রবার সকালে শহরের আলাইপুরে জেলা বিএনপির কাযার্লয়ে পৌর নির্বাচন উপলক্ষে আয়োজিত এক জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহর বিএনপির সদস্য সচিব ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বাবুল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চু, এডভোকেট রুহুল আমিন তালুকদার টগর।।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.