তারেক রহমানের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ! 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিরাজগঞ্জ-৫, বেলকুচি, চৌহালী ও এনায়েতপুরে বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খাঁন আলীমের ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (২৭ এপ্রিল) দুপুরে বেলকুচি উপজেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয় তামাই এলাকায় অসহায়, দুস্থ ২ হাজার ৫ শত পরিবারের মাঝে ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়।
বেলকুচি উপজেলা বিএনপির সদস্য নুরুল ইসলাম গোলামের সভাপতিত্বে ঈদ বস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী আহমেদ সরকারের সমালোচনা করে বলেন, অবৈধ সরকার রাতের ভোটে ক্ষমতা ধরে রেখেছে। করোনাকালীন সময়ে রাষ্ট্র থেকে আওয়ামী লীগ সরকার ২৩ হাজার কোটি টাকা লুট করেছে। আওয়ামী লীগ সরকার তাঁত শিল্পকে ধ্বংস করেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগামহীন দাম বাড়িয়েছে।
র‍্যাবের নিষেধাজ্ঞা নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে, তাই র‍্যাবের উপর নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের কাছে আকুতি মিনতি করে  সহায়তা চাচ্ছে। এদেশে কোন গণতন্ত্র নেই, দেশের গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে, আমরা আন্দোলনের মাধ্যমে খুব শীঘ্রই এই স্বেরাচারী সরকারের পতন ঘটাবো।
বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিনের সঞ্চালনায় বেলকুচি উপজেলা বিএনপির সদস্য, কেরামত আলী তালুকদার, উপজেলা যুবদলের আহবায়ক, শামীম সরকার, সদস্য সচিব কাউন্সিলর আলম প্রামাণিকসহ পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলের  নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.