তারুণ্যের অগ্রযাত্রাকে অনুপ্রেরণা দিলেন পাবনার জেলা প্রশাসক

পাবনা প্রতিনিধি: করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে জনসচেতনতা বাড়াতে পাবনায় কাজ করছে তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ। সামাজিক ও মানবিক বিভিন্ন কাজে তারুণ্যের অগ্রযাত্রার কাজকে অনুপ্রেরণা দিলেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ।

গত কয়েকদিন ধরে সংগঠনের পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতামূলক ক্যাম্পেইন, সাবান, মাস্ক এবং খাদ্য সামগ্রী বিতরণ এবং বিভিন্ন স্থানে জীবাণুনাশক ছিটানো হয়। তাদের অনুপ্রেরণা জোগাতে সংগঠনের কর্মীদের সাথে যোগ দেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ।

তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স এর নেতৃত্বে পাবনা শহরাঞ্চলসহ পুরো পৌর এলাকায় জীবানুনাশক স্প্রে, মাস্ক ও সাবান বিতরণ করেন তারা। দোকানের সামনে নিরাপত্তা বেষ্টনির সংকেতের জন্য রং দিয়ে লাল গোল বৃত্ত অংকনের পাশাপাশি স্বচ্ছল মানুষদের প্রতি অসহায় মানুষদের খাদ্য, অর্থ ও জীবানুনাশক দিয়ে সহযোগিতা করার আহ্বান করেন।

এ সময় জুবায়ের খান প্রিন্স সমাজের সকলকে স্বেচ্ছাসেবক হয়ে মানবিক ও সামাজিক কাজে এগিয়ে আসার আহ্বান জানান। কর্মসূচী চলাকালে তারুণ্যের অগ্রযাত্রাকে সাহসীকতা ও সচেতনতার দায়িত্বশীলতায় মুগ্ধ হয়ে অনুপ্রেরনা দেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। এসময় বেশ কিছুক্ষণ তিনি নিজেও দোকানে দোকানে মানুষকে সচেতন করেন ও তারুণ্যের অগ্রযাত্রার কাজ পরিদর্শন করেন।

সকাল থেকে সংগঠনের কর্মীবৃন্দ শহরের এসপি বাংলো, চাদাখার বাশতলা, আটুয়া, লাইব্রেরী বাজার, কৃষ্ণপুর, গোবিন্দা, আইবি রোড, দিলালপুর, শালগাড়িয়া, রাধানগরসহ বিভিন্ন অলিগলি, এবং মসজিদে জীবানুনাশক স্প্রে করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.