তানোর সাংবাদিক ক্লাবের ২ বছরের কমিটি ঘোষনা সভাপতি পারভেজ, সাধারণ সম্পাদক আলিফ

নিজস্ব প্রতিবেদক: “যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ” স্লোগানটিকে সামনে রেখে পুরনো দিনের সকল ব্যার্থতাকে মুছে ফেলে আজ সোমবার ২৪ জুন ২০১৯ ইং থেকে নতুন আংঙ্গিকে রাজশাহীর তানোর উপজেলায় তানোর সাংবাদিক ক্লাবের ২২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। উক্ত কমিটিতে ৭ জন মেধা সম্পন্ন উপদেষ্টা মন্ডলীর সমন্বয়ে এবং ১৫ সদস্য বিশিষ্ট তুরুণ ও উদ্দ্যেমী সংবাদকর্মীর সমন্বয়ে গঠন করা হয়েছে এই তানোর সাংবাদিক ক্লাব।

উপদেষ্টা মন্ডলীতে যারা রয়েছেন তারা হলেন: ১। উপদেষ্টা সম্পাদক মোঃ রুহুল আমীন খন্দকার নির্বাহী সম্পাদক প্রাইভেট ডিটেকটিভ, উপদেষ্টা মোঃ নুরে ইসলাম মিলন ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক উপচার, উপদেষ্টা মোঃ কামাল উদ্দিন নির্বাহী সম্পাদক দৈনিক চাঁপাই চিত্র, উপদেষ্টা আলহাজ্ব আকতারুজ্জামান মোল্লা (রনজু) বিশিষ্ট সমাজ সেবক তানোর, উপদেষ্টা মোঃ ওয়াজির হাসান সরকার (প্রতাপ) সভাপতি তানোর বালিকা উচ্চ বিদ্যালয়, আইন উপদেষ্টা অ্যাডভোকেট মোঃ আব্দুস সবুর দেওয়ান সুপ্রিম কোর্ট ঢাকা বাংলাদেশ, আইন উপদেষ্টা অ্যাডভোকেট মোঃ তাজুল ইসলাম ডলার জজ কোর্ট রাজশাহী।

সাংবাদিকবৃন্দের মধ্যে যারা রয়েছেন তারা হলো : সভাপতি মোঃ সোহানুল হক পারভেজ দৈনিক মানবজমিন, উপচার, চাঁপাই চিত্র, সাধারণ সম্পাদক মোঃ আলিফ হোসেন দৈনিক সকালের সময় ও উত্তরা প্রতিদিন, সহ-সভাপতি মোঃ মমিনুল ইসলাম মুন দৈনিক ইনকিলাব, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক রাজু প্রাইভেট ডিটেকটিভ ও বিডি সমাচার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন টুটুল দৈনিক রাজবার্তা, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম রেজা জাতীয় নিউজ ফেয়ার, অর্থ সম্পাদক মোঃ আল আমীন সাইবার নিউজ একাত্তর, দপ্তর সম্পাদক মোঃ আবুল কাশেম বাবু দৈনিক জাতীয় অর্থনীতি, মহিলা বিষয়ক সম্পাদক মোস্তারী জাহান লাভলী দৈনিক সোনার দেশ, প্রেস সম্পাদক মোঃ তাজিমুল ইসলাম তাজ সাপ্তাহিক গণদৃষ্টি ও বিডি সংবাদ, স্থায়ী সদস্য মোঃ মেসকে আলম বুলেট ন্যাশনাল ক্রাইম, স্থায়ী সদস্য শাওন সরকার ক্রাইম নেটওয়ার্ক সংবাদ, প্রস্তাবিত সদস্য বাপ্পী কুমার দাস ক্রাইম বাংলা নিউজ, প্রস্তাবিত সদস্য আবু রায়হান রিকো বাস্তব খবর, প্রস্তাবিত সদস্য জয় কুমার দাস কারেন্ট নিউজ।

এ বিষয়ে উপদেষ্টা মন্ডলীর পক্ষে উপদেষ্টা সম্পাদক মোঃ রুহুল আমীন খন্দকার বলেন, তানোর উপজেলার সাংবাদিকদের চিত্রপট খুব একটা প্রসংশনীয় অবস্থায় বর্তমানে নেই। বিগত দিনে অনেকেরই অনেক ভুল ত্রুটি রয়েছে, আমরা কেউ ভুল ত্রুটির উর্ধে নয় তাই সবগুলোকে পিছনে ফেলে নতুনভাবে তানোর সাংবাদিক ক্লাবের সংবাদকর্মীরা সামনের দিকে এগিয়ে যাবে এমনই প্রত্যাশা ব্যাক্ত করেন উপদেষ্টা সম্পাদক। দেশ ও জাতির কল্যাণে আপোষহীনভাবে “যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ” স্লোগানটিকে সামনে রেখে এগিয়ে যাবে তানোর সাংবাদিক ক্লাব। তিনি এও বলেন যদি আজকের পর থেকে এই ক্লাবের কোন সদস্য রাষ্ট্রদ্রোহ বা বে-আইনী কোন কার্যকলাপের সাথে জড়িত হয় কিংবা অনৈতিক কোন কাজের সাথে জড়িয়ে পড়ে তবে তৎক্ষনাত আমরা উপদেষ্টা মন্ডলীরা সাংবাদিকবৃন্দের সাথে বসে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করব কড়া হস্তে। পাশাপাশি তিনি সকল উপদেষ্টা মন্ডলীর পক্ষ থেকে তানোর সাংবাদিক ক্লাবের উত্তর-উত্তর উন্নতি কামনা সহ এই প্রতিষ্ঠানের সাথে জড়িত সবার জন্য স্থানীয় প্রশাসন সহ সর্বস্তরের মানুষের কাছে নেক দোয়া ও সুদৃষ্টি কামনা করেন।#

সংবাদ প্রেরক মো: রুহুল আমিন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.