তানোর পৌরসভায় আ’ লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সদ্যপ্রয়াত আওয়ামী লীগের গুরুত্বপুর্ণ (হেভিওয়েট) তিন প্রয়াত নেতার স্বরণে রাজশাহীর তানোর উপজেলায় (তানোর) পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে অনুষ্ঠানটি যথাযথ মর্যাদায় পালন করা হয়। আজ মঙ্গলবার (২৩ জুন) ২০২০ ইং বেলা ১২ টায় পৌর সদরের গোল্লাপাড়া বাজারস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আলহাজ্ব আব্দুল আহাদের সভাপতিত্বে তানোর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেক কাটা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি খাদেমুন নবী (বাবু) চৌধুরী।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদের প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এছাড়াও রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তানোর পৌরসভার দলীয় সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আবুল বাশার সুজন, উপজেলা ভাইরাস চেয়ারম্যান আবুবকর সিদ্দিক, তানোর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজের হাসান প্রতাপ সরকার, তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, ছাত্রনেতা রামিল হাসান সুইট, পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়সাল সরকার অমিসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.