তানোর থানার জনসাধারণের জন্য পুলিশি নিরাপত্তা দিয়ে ১৩২৭টি ভ্যাকসিন গ্রহণ

বিশেষ প্রতিনিধি: সরকারের পক্ষ থেকে সারাদেশের ন্যায় রাজশাহীর তানোর থানাতেও করোনা ভাইরাস সংক্রমণের ভ্যাকসিন পাঠানো হয়েছে। আদ্য শুক্রবার (০৫ ফেব্রুয়ারী) ২০২১ ইং সকালের দিকে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব এর মাধ্যমে পুলিশি নিরাপত্তা দিয়ে এ করোনা ভাইরাস সংক্রমণের ভ্যাকসিন পাঠানো হয়েছে।
তানোর থানার জনসাধারণের জন্য করোনা ভ্যাকসিন আসায় অনেকটা সস্তিবোধ করছেন উপজেলার জনসাধারণরা। পুলিশ প্রশাসন সুত্রে জানা গেছে, তানোর থানার মাধ্যমে উপজেলার জনসাধারণের জন্য ইতোমধ্যে ১৩২৭টি করোনা ভ্যাকসিন পুলিশি নিরাপত্তা দিয়ে গ্রহণ করা হয়েছে থানা হেফাজতে।
এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মহামারী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে আমরা নিজের জীবনের তোয়াক্কা না করে প্রথম থেকেই তানোর থানা এলাকায় পুলিশের পক্ষ থেকে গণসচেতনতা শুরু করি। গণসচেতনতার পাশাপাশি স্বাধ্যমতো নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী’সহ করোনা প্রতিরোধের বিভিন্ন সরঞ্জামাদি বিতরণ করে চলেছি। 
ওসি আরও জানান, তানোরে প্রথম দিক থেকেই দেখাদেয় করোনা ভাইরাস। তাইতো তানোর থানা এলাকার জনসাধারণের কথা চিন্তা করে দেশে করোনা ভ্যাকসিন আশার সাথে সাথেই তানোরে তা দেয়া হয়েছে। এতে করে উপজেলার যেখানেই করোনা ভাইরাস সংক্রমণ দেখা দেবে সেখানেই দ্রুত গতিতে সংরক্ষিত করোনা ভ্যাকসিন পৌঁছে দেয়া হবে। এতে করে এখন করোনার ভয়াল থাবা থেকে অনেকটাই নিরাপদ আশ্রয়ে থাকবে তানোর থানার জনসাধারণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.