তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে হবে। খেলাধুলা ও সুস্থ বিনোদন চর্চার মাধ্যমে মাদকমুক্ত সমাজ গঠনে সবাইকে কাজ করতে হবে।
মন্ত্রী আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) ঢাকায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ওই বক্তব্যে মন্ত্র এসব কথা বলেন।
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।
মন্ত্রী বলেন, ‘নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর দেশ গড়তে তাদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। মাদকের ভয়ঙ্কর আগ্রাসন থেকে প্রজন্মকে রক্ষা করতে হবে।’ খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা বৃদ্ধির মাধ্যমে প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশের পথ সুগম করার জন্য মন্ত্রী সকলকে আহ্বান জানান।
সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, ‘আপনারা লেখনির মাধ্যমে সমাজের নানা অসংগতি তুলে ধরলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে।’ এ লক্ষ্যে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার জন্য মন্ত্রী আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.