ডেঙ্গুতে প্রাণ হারালো রুমা সদর ইউনিয়ন মহিলা আ: লীগের সভানেত্রী ডমেসিং মার্মা (বেবি)

 
বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রুমা উপজেলা পরিষদের চেয়ারম্যান উহ্লাচিং মার্মার সহধর্মিণী ডমেচিং মার্মার মৃত্যুতে শোক প্রকাশ করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সহ বান্দরবানের বিভিন্ন নেতাকর্মীরা।
তার মৃত্যুতে আজ বৃহস্পতিবার (১২ই সেপ্টেম্বর) সকালে এক শোক বিবৃতিতে তার আত্মার শান্তি কামনা করেন।তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসুং এমপি।
এছাড়াও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যাশৈহ্লা,রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন,আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, খাগড়াছড়ি  সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে গভীরভাবে শোক প্রকাশ করেছে।
পারিবারিক সূত্রে জানা যায় যে,গত ১০ই সেপ্টেম্বর ডমেচিং মার্মা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে প্রথমে তাকে রুমা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করা হয়,পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের সি এস সি আর এ ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর পাঁচ টার সময় তিনি মৃত্যুবরণ করেন।
ডমেচিং মার্মা রুমা সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে কর্মরত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মোঃ আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.