ডিমলা খালিশা চাপানী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভাতা উত্তোলনের সংবাদ মিথ্যা বলে জানান ভাতা ভোগীরা

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার এর বিরুদ্ধে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনের যে সংবাদ প্রকাশিত হয়েছে সে গুলো মিথ্যা ও ভিত্তিহীন বলে জানান মাতৃত্বকালীন ভাতা ভোগী সহ অনেকে।
২৫ শে মার্চ খালিশা চাপানী ইউনিয়ন পরিষদ এর হলরুমে ভাতা ভোগীদের সাথে কথা হলে তারা বলেন,আমরা নিয়মিত সঠিক সমেয় ভাতা পাই। এসময় ভাতা ভোগী, মুন্নি গনি, খুশিদা আক্তারসহ অনেকে বলেন আমরা সঠিক সময়ের মধ্যে মাতৃত্বকালীন ভাতা পাই। তবে এ বিষয়ে চেয়ারম্যান এর বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই।
ডিমলা উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা পূরবী রাণী রায় বলেন আমি ঘটনাটি তদন্ত করে দেখেছি যারা নিয়মিত মাতৃত্বকালীন ভাতা পাচ্ছে তারা সঠিক সময়ের মধ্যে ভাতা পায় এবং এ বিষয়ে ভাতা ভোগিদের কোন অভিযোগ নেই।
এ বিষয়ে খালিশা চাপানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার বলেন, আমার বিরুদ্ধে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনের যে সংবাদ প্রকাশিত হয়েছে সে গুলো মিথ্যা ও ভিত্তিহীন। তিনি আরও বলেন কিছু কুচক্রীমহল আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে আমার সম্মানের ব্যাঘাত ঘটাচ্ছে এবং যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সত্য নয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নীলফামারী প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.