ডিবি পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ এর দ্বারিয়াপুর ট্রাক টার্মিনালের কাছে পুলিশের চেকপোস্টে ঢাকাগামী কোচ আরপি স্পেশাল রোকেয়া পরিবহনে তল্লাশী চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

গতকাল শুক্রবার সকালে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের দ্বারিয়াপুর ট্রাক টার্মিনালের কাছে পুলিশের চেকপোস্টে তল্লাশী চালিয়ে ওই পরিবহন থেকে ২টি স্কুলের ব্যাগে ৫ কেজি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা এবং ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা চৌকা পুরাডিহি এলাকার সাহেব মিস্ত্রির ছেলে শাহিন (২২), রানীনগর হঠাৎপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে নাজিম উদ্দিন (৩৫) ও পারচৌকা এলাকার বদিউর রহমান ওরফে বুদ্ধুর ছেলে রাকিব ওরফে বুলু (৩৪)।

জেলা গোয়েন্দা শাখার ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের সংবাদ পেয়ে এস.আই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএমসহ ডিবি পুলিশের একটি দল তাৎক্ষনিক দ্বারিয়াপুরে আরপি স্পেশাল রোকেয়া পরিবহনে তল্লাশী চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.