ডিবিসি নিউজ এর নির্বাহী প্রযোজক বারী হত্যার প্রতিবাদে নাটোরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ


নাটোর প্রতিনিধি: ডিবিসি নিউজ এর নির্বাহী প্রযোজক বারী হত্যার প্রতিবাদে নাটোরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১০ জুন সকাল সাড়ে দশটার দিকে প্রেসক্লাব চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
নাটোর প্রেসক্লাবের সভাপতি বাসস প্রতিনিধি ফরাজী রফিক আহমেদ বাবন এর সভাপতিত্বে ও ডিবিসি নিউজ এর নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নাটোর প্রতিনিধি বাপ্পি লাহিড়ী সাবেক সভাপতি ও দেশ টেলিভিশন এর নাটোর প্রতিনিধি রনেন রায়, সাবেক সভাপতি ও বিটিভি প্রতিনিধি জালাল উদ্দিন যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট নাজমুল হাসান, প্রেসক্লাবের সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি শহিদুল হক সরকার, বৈশাখী টেলিভিশন এর নাটোর প্রতিনিধি ইসাহাক আলী, এনটিভির নাটোর প্রতিনিধি হালিম খান, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র অলক প্রমুখ।
হত্যাকাণ্ডের ৭২ ঘন্টা পার হলেও এর রহস্য উন্মোচন করতে না পারা এবং হত্যাকারীদের গ্রেপ্তার করতে না পারায় চরম হতাশা প্রকাশ করেন অনুষ্ঠানে উপস্থিত বক্তারা। তারা কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.