ডিএমপি পুলিশের অভিযানে মাদক বিক্রি ও সেবনের দায়ে গ্রেফতার-৬৪

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৬৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর অপরাধ ও গোয়েন্দা বিভাগের বিভিন্ন ইউনিট।
গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে যথাক্রমে, (ক) ২৪২১ পিস ইয়াবা, (খ) ৮ টি ইনজেকশন, (গ) ১৬৬ গ্রাম হেরোইন, (ঘ) ৩৯৫ বোতল ফেন্সিডিল, (ঙ) ২ কেজি ৭৩০ গ্রাম বা ৮০ পুরিয়া গাঁজা উদ্ধার মূলে জব্দ করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল রবিবার (২৯ আগস্ট) সকাল ০৬ টা হতে আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) ২০২১ ইং সকাল ০৬ ঘটিকা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার পূর্বক তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোট ৫১টি মামলা রুজু করা হয়েছে। তাদেরকে আজ সোমবার পুলিশ হেফাজতে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.