ডিএমপি পুলিশের অভিযানে আটক-৭১ জন ও মাদকদ্রব্য উদ্ধার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।
গ্রেফতারের সময় আসামীদের হেফাজত থেকে যথাক্রমে, (ক) ৯৬ গ্রাম অর্থাৎ ২৫০ পুরিয়া হেরোইন, (খ) ৬ কেজি ৩০০ গ্রাম অর্থাৎ ৫০ পুরিয়া গাঁজা, (গ) ৩৫৭৭ পিস ইয়াবা, (ঘ) ২২ টি নেশাঁজাতীয় ইনজেকশন উদ্ধার মূলে জব্দ করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল রবিবার (২২ আগস্ট) সকাল ০৬ টা থেকে আজ সোমবার (২৩ আগস্ট) ২০২১ ইং সকাল ০৬ টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার পূর্বক তাদেরকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫১ টি মামলা রুজু হয়েছে। আজ সোমবার (২৩ আগস্ট) ২০২১ ইং ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.