“ঠিক আছে বন্ধু স্পোর্টিং ক্লাবের” ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধি:  মাদক ও সামাজিক অন্যান্য অসঙ্গতিকে না বলুন, খেলাধুলাকে হ্যাঁ বলুন” এ স্লোগানকে সামনে রেখে রাজশাহীর তানোর পৌর সদরের ঐতিহ্যবাহী আমশো আমটিয়ারা মাঠে “মথুরাপুর ঠিক আছে বন্ধু স্পোর্টিং ক্লাব” ২দিন ব্যাপি এক আনন্দঘন ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

তারই ধারাবাহিকতায় আজ বুধবার (৬ই নভেম্বর) ২০১৯ইং দ্বিতীয় দিনের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সুশৃংখল ভাবে অনুষ্ঠিত হয়েছে। ১৬টিমের মধ্যে প্রথম দিনে ৮টিম অংশ গ্রহণ করেন এবং দ্বিতীয় দিনে আবারও পরবর্তী ৮টিম অংশ গ্রহণ করেন।

খেলায় চ্যাম্পিয়ন হয়েছেন দামাল কুড়া ও রানার্স আপ হয়েছেন ডি.জে কইকুড়ি দল। খেলা শেষে রানার্স আপ এর অধিনায়ক মানুয়েল সরেন সহ তার দলের হাতে দ্বিতীয় পুরস্কারটি তুলে দেওয়া হয়। একই ভাবে চ্যাম্পিয়ন দামাল কুড়ার অধিনায়কসহ তার দলের হাতে প্রথম পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, প্রধান উদ্বোধক ও বিশেষ অতিথি বৃন্দরা।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আমশো সোনালী সংঘের কোষাধ্যক্ষ ও প্রবীণ সমাজ সেবক আলহাজ্ব মোসলেম উদ্দিন মোল্লা এবং সহ-সভাপতির দ্বায়িত্ব পালন করেন, সমাজ সেবক আলহাজ্ব মোকসেদ আলী মোল্লা।

ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম। এতে প্রধান উদ্বোধক ছিলেন প্রাইভেট ডিটেকটিভ এর নির্বাহী সম্পাদক সাংবাদিক রুহুল আমীন খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওসি রাকিবুল হাসান, তানোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক টিপু সুলতান, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, তানোর ৬ নং পৌর কাউন্সিলর মশিউর রহমান, আমান কোল্ড স্টোরেজের ম্যানেজার মোঃ জালাল উদ্দিন, সমাজ সেবক, আলহাজ্ব আক্তারুজ্জামান রঞ্জু, সমাজ সেবক ময়েজ উদ্দিন মোল্লা, সমাজ সেবক ইনতাজ আলী, সমাজ সেবক আঃ মান্নান সরকার, তরুণ সমাজ সেবক মামুন মোল্লা, সমাজ সেবক সহিন মোল্লা, আতাউর রহমান আমশো। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং অসংখ্য ফুটবল প্রেমিরাও খেলার সমাপনী দিবসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.