ঠাকুরগাঁওয়ে বাড়ি পুড়ে ছাই 

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া রোড চকহলদি নামক স্থানে গতকাল শনিবার (১২ মার্চ) আনুমানিক বিকেল সাড়ে চারটায় সবদর আলী (৪০) নামে একজন দিন মুঞ্জুরের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটার খবর পাওয়া গেছে।
এসময় তার বাড়ির ৩টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানিয়রা চেষ্টা করেও ঐ বাড়ির ঘরের আসবাবপত্র বের করতে পারেননি। ধারনা করা হচ্ছে বিদ্যুৎ শর্টসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে।
সরেজমিনে গিয়ে জানাযায়, অগ্নিকান্ডের সময় এলাকাবাসীরা প্রায় আধা ঘন্টা  চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে না নিতে পারায় পুড়ে ছাই হয়ে যায়।স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বেশ ক’টি ঘর পুড়ে যায়।
বাড়ির মালিক সবদর আলী  জানান, ভয়াবহ এ আগুনে  ফ্রীজ, টিভি, চাল, ডাল, আসবাবপত্রসহ ১০,০০০ টাকার মালামাল পুড়ে গেছে। অগ্নিকান্ডে  তার প্রায় দেড় লক্ষাধিক  টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো জানান, ‘আমার পরিবারের  সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সব  কিছুই পুড়ে ছাই হয়ে গেছে। আমি এখন কোথায়  থাকবো, কি করবো আমার তো সবকিছু শেষ।
স্থানীয় ইউপি সদস্য গোলাপ ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা ঘটে গেছে, এই লোকটার কিছুই রইলো না, ঘরে যা ছিলো সব পুড়ে ছাই হয়ে গেছে।
গড়েয়া ইউপি চেয়ারম্যান রইছউদ্দিন সাজু মাস্টার বিটিসি নিউজকে বলেন, লোকটা খুব অসহায়, আমি তাকে চিনি। আমরা তার একটা থাকার ব্যবস্থা করে দিবো।
এই বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজকে বলেন, চেয়ারম্যানকে বলেন একটি লিখিত দিতে, সরকারি ভাবে যতটুকু সাহায্য করা যায়, আমরা করবো। 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.