ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে নগ্ন করে ভিডিও ধারণ ও ধর্ষণের চেষ্টা, ইউপি সদস্য আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে গৃহবধূকে ঘরে আটকে গলায় ছুরি ধরে মোবাইল ফোনে নগ্ন ছবি ধারণ করেছেন এলাকার ইউপি সদস্য। শুধু তাই নয়, জোর করে স্পর্শকাতর স্থানে হাত দেওয়া, চারজন মিলে ধর্ষণের চেষ্টা ও লক্ষ টাকা চাঁদা দাবি করায় থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর রাতে পুলিশ ইউপি সদস্যকে আটক করেছে।

গৃহবধূর লিখিত অভিযোগে বলা হয়েছে, কয়েকদিন আগে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের নারায়ণ চন্দ্র বর্মনের ছেলে জীবন চন্দ্র বর্মন (২৬) সেই গৃহবধূকে ভুল বুঝিয়ে শহরে তার এক বাড়িতে নিয়ে আসে। সেখানে একটি ঘরে তাকে আটকে রেখে জীবন ও অশ্বিনী কুমার তার গলায় ছুরি ঠেকিয়ে ইচ্ছার বিরুদ্ধে পরিধেয় কাপড় খুলে নগ্ন করে কিছু ছবি তোলে। এরপর গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে।

এসময় বাড়িটি পাহারায় ছিল এলাকার বিলাতু (৪০) ও রাজেন্দ্র (৪০) নামে দুই জন ব্যক্তি। এক সময় জীবন ও অশ্বিনী গৃহবধূকে ধর্ষণের জন্য উদ্যত হলে গৃহবধূর চিৎকারে তারা ব্যর্থ হয়। পরে জীবন ও অশ্বিনী মোটরসাইকেলে গৃহবধূকে তার স্বামীর বাড়ির পাশে নামিয়ে দেয়।

এক লক্ষ টাকা না দিলে ভিডিও ছেড়ে দেয়ার ভয় ও দেখিয়েছে অভিযুক্ত বলে অভিযোগে বলা হয়েছে।

পরে গত ২৫ আগষ্ট বিকেলে ইউপি সদস্য অশ্বিনী কুমার গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে তার বাসায় প্রবেশ করে আবারও তার কাছে অশ্লীল ছবির বিনিময়ে এক লক্ষ টাকা দাবি করে।

এসময় সেই গৃহবধূ ভবিষ্যতের কথা চিন্তা করে তাৎক্ষণিকভাবে অশ্বিনী কুমারকে তার স্বামীর গচ্ছিত ২০ হাজার টাকা প্রদান করেন। এসময় অশ্বিনী কুমার টাকা হাতে নিয়ে আগামী দুইদিনের মধ্যে বাকী ৮০ হাজার টাকা না দিলে এবং তার সাথে দৈহিক সম্পর্ক না করলে অশ্লীল ভিডিওগুলি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান।

গৃহবধূর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য অশ্বিনী কুমার বর্মণকে (৩২) গতকাল সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর রাতে আটক করে পুলিশ।

তবে, স্থানীয়দের মধ্যে কেউ কেউ বিটিসি নিউজকে জানান, যে ভিডিওটিতে নগ্ন করার কথা বলা হয়েছে সেই ভিডিওতে গৃহবধূ স্ব-ইচ্ছায় কাপড় খুলতে দেখা গেছে। আর ঘরের কথা বলা হয়েছে ভিডিওটি ঘরে নয় মাঠের একটি স্থানে ধারণ করা হয়েছে। প্রশাসন বিষয়টি সুষ্ঠু তদন্ত না করলে নিরপরাধ ব্যক্তিরা ফেঁসে যাবে।

এ বিষয়ে আওলিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান বিটিসি নিউজকে জানান, স্থানীয় ইউপি সদস্যদের মধ্যে কোন্দল রয়েছে। তবে পুলিশ তদন্ত করে দেখলে সব বেরিয়ে আসবে।

এ বিষয়ে সদর থানার ওসি আশিকুর রহমান বিটিসি নিউজকে জানান, গৃহবধূর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য অশ্বিনী কুমার বর্মণ নামে একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.