ট্রাফিক আইন সম্পর্কে ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পলাশবাড়ীতে লিফলেট বিতরণে পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম

 গাইবান্ধা প্রতিনিধিঃ  “ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে বাড়ী ফিরুন “এই প্রতিপাদ্য কে সামনে রেখে গাইবান্ধা জেলা পুলিশের উদ্যোগে ও ট্রাফিক পুলিশের আয়োজনে পলাশবাড়ী উপজেলা সদরের চৌমাথা মোড়ে মোটরযান ও সড়ক আইন ২০১৮ সম্পর্কে জনসচেতনতা মুলক সমাবেশ ও লিফলেট বিতরণ আজ রোববার ৩ নভেম্বর  সকালে অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও মোটরযান ও সড়ক আইনের মেনে চলতে সকলের সহযোগীতা কামনা করে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম।
এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সহ- সভাপতি একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ, যুগ্ন- সাধারন সম্পাদক ও  গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সিনিয়র সহকারি পুলিশ সুপার আসাদুজ্জামান, জেলা ট্রাফিক পুলিশ কর্মকর্তা টিআই নুর আলম সিদ্দিক, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ ( ওসি)মাসুদুর রহমান,মোশারোফ হোসেন সহ ট্রাফিক পুলিশের দায়িত্বপ্রাপ্ত সার্জেন্টগণ,মটর মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ স্থানীয় গণমাধ্যমকর্মীরা সহ সর্বস্তরের মানুষ।
সমাবেশে বক্তব্য প্রদান শেষে পুলিশ সুপার মহাসড়কে চলাচলকারী ছোট বড় যানবাহন চালকদের ট্রাফিক আইন মেনে চলতে লিফলেট বিতরণ ও সর্তক করে সহযোগীতা কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.