ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘষে, বাগেরহাটে সড়কে মাছ ব্যবসায়ির প্রান

ফাইল ছবি
বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহাদ শেখ (২৬) নামের একজন মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।
বুধবার দুপুরে ফকিরহাট উপজেলার খুলনা-মাওয়া মহাসড়কের পালেরহাট নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রেরণ করেছে পুলিশ।
স্থানীয়রা জানায়, আহাদ শেখ রামপাল থেকে ব্যবসায়িক কাজে বুধবার সকালে ফকিরহাটে আসে। দুপুরে ফেরার পথে খুলনা-মাওয়া মহাসড়কের পালেরহাট এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাকের সাথে তার মটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে আহাদ রাস্তায় ছিটকে পড়ে ট্রাকের চাকায় পৃষ্ঠ হলে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহত আহাদ শেখ বাগেরহাটের রামপাল উপজেলার ফয়লা এলাকার শওকত আলী শেখের ছেলে। বাগেরহাটের মোল্লাহাট হাইওয়ে পুলিশের ওসি শেখ আবুল হাসান জানান, বুধবার দুপুর ১২টার দিকে মহাসড়কের ফকিরহাটের পালেরহাটের নামকস্থানে ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আহাদ শেখ নামের এক মাছ ব্যবসায়ী নিহত হন।
পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের প্রেরণ করেছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.