টেকনাফে ৬০ হাজার পিস ইয়াবাসহ আটক-১

কক্সবাজার প্রতিনিধি: টেকনাফে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে আটক করেছে বিজিবি। যার বাজার মূল্য ১ কোটি ৮০ লক্ষ টাকা।

বিজিবির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ রাতে টেকনাফের জীম্বংখালীতে বিওপি’র একটি বিশেষ টহলদল নিয়মিত টহল পরিচালনা করছিল।

পরবর্তীতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, জীম্বংখালী ৫ নম্বর স্লুইচ গেইট এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে।

ওই সংবাদের ভিত্তিতে টহলদল দ্রুত ঘটনাস্থলে গিয়ে নকুল মেম্বারের চিংড়ির ঘেরের বাঁধের পার্শ্বে গোপনে অবস্থান নেয়। রাত তিনটার দিকে তিনজন ব্যক্তিকে নাফ নদী হতে জীম্বংখালী ৫ নম্বর স্লুইচ গেইট এলাকার ৪০০ মিটার উত্তর দিক দিয়ে বেড়ি বাঁধের উপর উঠতে দেখে তাদের চ্যালেঞ্জ করে।

বিজিবির উপস্থিতি বুঝতে পেরেই তারা দৌঁড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। তাৎক্ষণিক ধাওয়া করে একটি প্লাস্টিকের বস্তাসহ একজনকে আটক করতে সক্ষম হয়। বাকি দুজন পালিয়ে যায়।

পরে প্লাস্টিকের বস্তা খুলে তার ভিতর হতে ১ কোটি ৮০ লক্ষ টাকা মূল্যমানের ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় মামলা করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.