টাঙ্গাইলে হত্যা মামলার আসামী দুই ভাই গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুর উপজেলায় চাঞ্চল্যকর ইসমাইল হোসেন হত্যা মামলার আসামী আপন দুই ভাই মোঃ জাকারিয়া মোল্লা ও মোঃ এনামুল মোল্লাকে গ্রেফতার করেছে র‍্যাব -১৪, সিপিসি-৩ টাঙ্গাইল।
র‍্যাব – ১৪, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৬ মে) রাতে ঢাকা মহানগরের খিলক্ষেত থানার নিকুঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীরা হলেন- টাঙ্গাইলের সখিপুর উপজেলার কালমেঘা (মধ্যপাড়া) গ্রামের মৃত জালাল মোল্লার  ছেলে মোঃ জাকারিয়া মোল্লা (৩২) ও মোঃ এনামুল মোল্লা (৩০)।

এ বিষয়ে টাঙ্গাইল  র‍্যাব-১৪, সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের (পিপিএম) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান-গ্রেফতারকৃত আসামী মোঃ আজিজুল হক মোল্লা এবং তোফাজ্জল হোসেন মোল্লা সম্পর্কে দুই ভাই। তাদের সাথে কালমেঘা সিন্দুরিয়া গ্রামের ইসমাইল হোসেন মোল্লার জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। একাধিকবার সালিশী  বৈঠকেও উক্ত বিষয়টির কোন সমাধান হয়নি।

উক্ত ঘটনার সুত্র ধরে গত (১৪ মে) সকালে ইসমাইল হোসেন মোল্লা এবং তার পরিবারের সদস্যরা  জমিতে ধান কাটারত অবস্থায় একই গ্রামের মোঃ আজিজুল হক মোল্লা এবং তোফাজ্জল হোসেন মোল্লার নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইসমাইল হোসেন মোল্লাসহ তার পরিবারের সদস্যদের উপর অতর্কিত আক্রমণ করে। এতে ইসমাইল হোসেন মোল্লা এবং মোস্তফা গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার ইসমাইল হোসেন মোল্লাকে মৃত ঘোষণা করে।
পরবর্তীতে নিহতের ছেলে মোঃ মামুন মিয়া  বাদী হয়ে সখিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.