টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীসহ ৪ জন নিহত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় বাস-অটোরিকসা ও অটোভ্যানের ত্রিমুখী সংঘর্ষে সপ্তম শ্রেনীর দুই শিক্ষার্থীসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ২ জন।
রবিবার (৩০ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ধোপাখালি ইউনিয়নের বাঘিল বাজার এলাকায় এ মর্মান্তিক দুঘটনাটি ঘটে।
ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত দুই শিক্ষার্থী হচ্ছে- মোছা. রেশমি আক্তার উসমি (১৩) পিতা আবুল কালাম, মোছা. যুথি আক্তার(১৩) পিতা জয়নাল আবেদীন। তাদের উভয়ের বাড়ী উপজেলার ধোপাখালি ইউনিয়নের বাঘিল পূুর্বপাড়া গ্রামে।
নিহত অপর দুইজন হচ্ছে- অটো চালক ধনবাড়ী উপজেলার ভাইঘাট এলাকার মৃত নেওয়াজ আলীর ছেলে আব্দুল হাকিম (৬৫) ও একই এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে অটোভ্যান চালক মোস্তফা মিয়া (৫২)। দুর্ঘটনায় নিহত দুই ছাত্রী স্থানীয় ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী ছিলো। তাদের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে
ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বিটিসি নিউজকে জানান, রবিবার দুপুরে জেএস পরিবহনের জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে শিক্ষার্থীদের নিয়ে আসা একটি অটোরিকসা ও দুধ ভর্তি অটোভ্যানের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকসাতে থাকা দুই ছাত্রীসহ চালক নিহত হয়। এসময় অটোভ্যান চালকও নিহত হয়। দুর্ঘটনায় গুরতর আহত দুইজনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহত রেশমি আক্তার ও বিথি স্থানীয় ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী।
তিনি আরো জানান, নিহতদের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার ধনবাড়ী থানায় আনা হয়েছে। আইনী পক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.