টাঙ্গাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভুয়াপুর উপজেলায় মোটর সাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু নিহত হয়েছে। আজ শুক্রবার (১২ নভেম্বর) দুপুর দুইটার দিকে উপজেলার রহুলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের মাটিকাটা গ্রামের আব্দুর রশিদের ছেলে আসাদুল ইসলাম (১৮), ইলিয়াস মিয়ার ছেলে রাকিব হোসেন (১৭) এবং চিতলিয়া পাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে মকবুল হোসেন (১৯)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- দুপুরে এরা তিন বন্ধু মোটর সাইকেল নিয়ে বেড়াতে বের হয়। তারা উপজেলার রহুলী উচ্চ বিদ্যালয় এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি দেয়ালের সাথে ধাক্কা খায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে ।
ভুয়াপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব মিয়া এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান- দুপুরে মোটর সাইকেল নিয়ে তিন বন্ধু উপজেলার রুহুলি উচ্চ বিদ্যালয়ের সামনে আসে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে মোটর সাইকেলটি বিদ্যালয়ের দেয়ালে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে একজন ট্রাক চালক, একজন চালকদের সহকারী এবং অন্যজন শ্রমিক। তারা তিনজনে পরস্পর বন্ধু ছিলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.