টাঙ্গাইলে মাছ ব্যবসায়ীকে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে মোবাইল ফোনে ডেকে নিয়ে আলী আকবর বাপ্পী (৩৩) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহত বাপ্পী টাঙ্গাইল পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পাড় দিঘুলীয়া এলাকার মৃত দেলোয়ার হোসেন বেপারির ছেলে।
মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাত দেড়টার দিকে পৌর এলাকার পাড় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।
জানা যায় -মোবাইল ফোনে এক বড় ভাইয়ের কল পেয়ে বাপ্পী স্থানীয় একটি মুদির দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয়দের কাছে খবর পেয়ে বাপ্পির স্ত্রী আখী আখতার শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে বাপ্পির রক্তাক্ত ও ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।
টাঙ্গাইল সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বিটিসি নিউজকে বলেন- মঙ্গলবার রাতে ব্যবসায়ী বাপ্পিকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে পাড় দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান গেটের সামনে ফেলে রেখে যায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরোও জানান- মরদেহের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে অসংখ্য কুপিয়ে জখম করার চিহ্ন রয়েছে। থানায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। আসামি গ্রেপ্তারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।
উল্লেখ্য, নিহত বাপ্পি টাঙ্গাইল পার্ক বাজারে মাছের ব্যবসায়ী ছিলো। তিন সন্তানের জনক বাপ্পি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। মাত্র তিন মাস আগে বাপ্পি আরেকটি কন্যা সন্তানের জনক হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.