টাঙ্গাইলে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কেটে পালালো স্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কে‌টে পা‌লিয়ে‌ছে স্ত্রী। প‌রে তা‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে যাওয়ার পর উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতা‌লে পাঠা‌নো হয়। শেখ হাসিনা মেডিক্যাল কলেজে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা রেফার্ড করা হয়।
বুধবার (১৭ এপ্রিল) সকা‌লে উপ‌জেলার রাউৎ বা‌ড়ি গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে। ঘটনার পর তার স্ত্রী জা‌কিয়া শিশু সন্তান‌ রে‌খে পা‌লি‌য়ে‌ছে। আহত স্বামী ফিরোজ (২৫) ওই গ্রা‌মের শাহজাহানের ছে‌লে।
ফি‌রো‌জের মামা আরজু বিটিসি নিউজকে জানান, ‌বি‌য়ের পর থে‌কে স্বামী ও স্ত্রীর ম‌ধ্যে পা‌রিবা‌রিক কলহ চল‌ছিল। সকা‌লে ঘুমন্ত অবস্থায় ভাগিনার লিঙ্গ কে‌টে ফে‌লে তার স্ত্রী। প‌রে আশেপা‌শের লোকজন খবর পে‌য়ে তা‌কে উদ্ধার ক‌রে হাসপাতা‌লে নি‌য়ে আসে। তার স্ত্রী বা‌ড়ি থে‌কে পা‌লি‌য়ে‌ছে।
আহত ফি‌রোজ জানায়, ঘু‌মেই ছিলাম। এ সময় স্ত্রী হঠাৎই লিঙ্গ কে‌টে ফে‌লে।
উপ‌জেলা স্বাস্থ‌্যকম‌প্লেক্সের উপসহকা‌রি মে‌ডি‌কেল অ‌ফিসার কাজল তালুকদার বিটিসি নিউজকে ব‌লেন, লি‌ঙ্গের পু‌রো অংশ কে‌টে ফেলা হ‌য়ে‌ছে। এতে প্রচুর রক্তক্ষরণ হ‌য়ে‌ছে। উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।
ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আহসান উল্ল‌্যাহ বিটিসি নিউজকে জানান, ঘটনা‌টি শু‌নে‌ছি। এই বিষ‌য়ে কোন অ‌ভি‌যোগ পাইনি এখনো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.