ঝালকাঠি রাজাপুরে পরকীয়ার জেরে দিনমজুর নিহত

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় সবুজ হাওলাদার (২৫) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ রবিবার (১৭ জুন) দুপুরে উপজেলার ভাতকাঠি গ্রামের পশ্চিমকান্দা এলাকার একটি বাঁশ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সবুজ উপজেলার বড়ইয়া ইউনিয়নের ভাতকাঠি গ্রামের মৃত মোকাম্মেল হাওলাদারের ছেলে। নিহত সবুজ,, সে দিন মজুর ছিল। তার সাথে মালদ্বীপ প্রবাসী স্ত্রীর সাথে পরকীয়া ছিল সবুজ।মৃতের স্বজনরা জানায়, ঈদের দিন রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে বের হয়ে আর ফিরে আসেননি সবুজ। রবিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে একটি বাঁশ বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন বলেন এটি হত্যা না অন্যকিছু,, ময়নাতদন্তের রিপোট পেলে নিশ্চিত হওয়া যাবে। এবং গত দু মাসে রাজাপুরে ৪ টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়দের ধারনা এলাকার জনৈক চিহ্নিত মাদক ব্যবসায়ী হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে সন্দেহ করছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহত সবুজের গলায় ফাঁস ও মাথায় কিল ঘুষির আঘাত রয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.