জয়পুরহাটে অবৈধভাবে ধান মজুদ করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে ৩টি গোডাউনে অবৈধভাবে প্রায় সাড়ে ৪০০ মেট্রিক টন ধান মজুদ রাখার অপরাধে, ৩ ব্যবসায়ীকে ২ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ রবিবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট সদর উপজেলার পল্লীবালা বাজারে ৩টি গুদামে অভিযান পরিচালনা করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মিল্টন চন্দ্র রায়।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মিল্টন চন্দ্র রায় বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাদ্য অধিদপ্তরকে সঙ্গে নিয়ে তিনটি গোডাউনে এই অভিযান পরিচালনা করা হয়। গোডাউনে প্রায় সাড়ে ৪০০ মেট্রিক টন ধান মজুদ অবস্থায় পাওয়া গেছে। এসময় ট্রেড লাইসেন্স, খাদ্য অধিদপ্তরের মজুদ লাইসেন্স ও মার্কেটিং অফিসের কোনো লাইসেন্স দেখাতে পারেননি এই ৩ জন ব্যবসায়ী। উপযুক্ত কাগজপত্র না থাকায় এবং অবৈধভাবে গোডাউনে ধান মজুদ রাখার দায়ে ৩ জন ব্যবসায়ীকে ২ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া, আগামী ৭ দিনের মধ্যে গোডাউনে মজুদকৃত ধান খোলাবাজারে বিক্রির আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মিল্টন চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ, জেলা খাদ্য নিয়ন্ত্রক বাবুল হোসেন প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.