জেলা আ. লীগের নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদককে যৌথ অভিনন্দন জানিয়েছেন উপজেলা আ’লীগের সভাপতি- সাধারণ সম্পাদকবৃন্দ


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারাকে যৌথভাবে জেলার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। আজ মঙ্গলবার যৌথবিবৃতিতে এ অভিনন্দন জানানো হয়।

যৌথ বিবৃতিতে স্বাক্ষর করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের আওতাধীন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদেও চেয়ারম্যান এড. আব্দুস সালাম, পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল হক বাবুল, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতির পক্ষে সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল ।

বিবৃতিতে তারা বলেন, জেলা আওয়ামীলীগকে গতিশীল করতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আস্থা রেখে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলোকে আরো বেগবান করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

বার্তা প্রেরক স্বাক্ষরিত আব্দুস সাত্তার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.