চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জে বিশ্ব মানবাধিকার দিবস পালন দুর্নীতিবাজদের উৎখাত করার অঙ্গীকার


নিজস্ব প্রতিবেদক: বিশ্ব মানবাধিকার দিবস ২০১৯ যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা- চাঁপাইনবাবগঞ্জ জেলা, শিবগঞ্জ উপজেলা ও পৌর শাখার উদ্যোগে র‌্যালী ও র‌্যালী, পথসভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচি থেকে দুর্নীতিবাজদের উৎখাত করতে জনগণকে সাথে নিয়ে সোচ্চার থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করা হয়।

আজ মঙ্গলবার সকাল পৌনে ৯টায় শিবগঞ্জ বাজারে ডাকবাংলার সামনে থেকে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা-শিবগঞ্জ উপজেলা শাখার একটি র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে পথসভায় মিলিত হয়।

এসময় বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা শিবগঞ্জ উপজেলা সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন মেহেদীর সভাপতিত্ব এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যনির্বাহী সদস্য আসলাম-উদ-দৌলার পরিচালনায় অংশ নেন- শিবগঞ্জ পৌর শাখার সভাপতি অধ্যক্ষ মো নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাহিনুর রহমান শাহিন, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার ইকলেমুর রেজা, সহ- সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মেসবাহুল হক, প্রচার সম্পাদক ডা. এস.এম. মহিউদ্দিন মুরাদ, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট সুপ্রীয় কুমার দাস, অর্থ সম্পাদক প্রদীপ বড়গরিয়া প্রমুখ।

এদিকে, বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে র‌্যালী ও সমাবেশ করে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ ডক্টর মোহা: এমরান হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন মেহেদী, রাজশাহী প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যনির্বাহী সদস্য আসলাম-উদ-দৌলা, চাঁপাইনবাবগঞ্জ জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ তহিদুজ্জামান, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক আলী আফজাল আজিজি, জেলার সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ডক্টর মো তসিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অধ্যক্ষ মো মনিরুল ইসলাম, অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার ইকলেমুর রেজা প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য প্রভাষক মো শরিফুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.