জেএফএ অনুর্ধ-১২ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ: রাজশাহী চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত জেএফএ অনুর্ধ-১২ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলা অনুষ্টিত হযেছে। মঙ্গলবার (৩০ মে) ফাইনাল খেলায় স্বাগতিক রাজশাহী ১-০ গোলে সফররত নঁওগা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
বিজয়ী দলের পক্ষে অথই ৪৯ মিনিটের মাথায় গোল করে দলের জয় নিশ্চিত করে ও ১-০ গোলে খেলা শেষ হয়। খেলা শেসে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন।
এর আগে তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজি মোঃ সালাহউদ্দিন ও মহিলা ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান ও এফসির সদস্য মাহাফুজা আকতার কিরণ-কে ধন্যবাদ জানিয়ে বলেন রাজশাহীকে ভেন্যু করার আমরা আনন্দিত ও গর্বিত। তাই আবারো আমাদেরকে যে কোন ধরনের খেলা আয়োজনের সুযোগ দিলে তা সুষ্ঠভাবে সম্পন্ন করতে পারবো বলে আশাবাদ ব্যক্ত করেন।
এ অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন বাফুফের প্রতিনিধি মোঃ নুজরুল ইসলাম লিয়ন ও জেলা সাইক্লিং সমিতির আহবায়ক নুরে আলম বাচ্চু। অনুষ্টানে সভাপুতিত্ব করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ শামীম হোসেন।
অনুষ্টানটি সঞ্চলনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার। এ সময় নির্বাহী সদস্য আলী আফতাব তপন, বাবু সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.