জিয়াউর রহমানের লাশ নিয়ে আ. লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে – দুলু


নাটোর প্রতিনিধি: বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার ও সরকারের মন্ত্রীদের মনে হয় আর কোন কাজ নেই। তারা সবাই মিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে রাজনীতি শুরু করেছে। তাদের এই অপরাজনীতি বন্ধ করতে হবে।
তিনি আজ বুধবার বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নাটোর জেলা বিএনপির আহবায়ক মোঃ আমিনুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব রহিম নেওয়াজ, আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর শহর বিএনপির সভাপতি বাবুল চৌধুরী, সদর থানা বিএনপির আহবায়ক অধ্যক্ষ রফিকুল ইসলাম, ও জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম বিশিষ্ঠ ব্যবসাহি সিংড়া উপজেলা বি এন পি নেতা কুহেল প্রমুখ।
দুলু আরো বলেন, এই সরকার সব দিক থেকে ব্যর্থ। তারা নিজেদের ব্যর্থতা ঢাকতে একটা করে ইস্যু সামনে নিয়ে আসে। এবার শুরু করেছে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে। তাদের এই নোংরা অপরাজনীতি বন্ধ না করলে দেশের মানুষই তাদের উপযুক্ত জবাব দিবে। দিবসটি পালনে এর আগে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সকাল সাতটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.