জামালপুর শহরে ছুরিকাঘাতে তরুণীকে হত্যার চেষ্টায় প্রাক্তন স্বামী আটক

জামালপুর প্রতিনিধি: জামালপুর শহরের তমালতলায় সাবিনা ইয়াসমিন নামে এক তরুণীকে ছুরি দিয়ে এলোপাতাড়ি ভাবে আঘাত করে মারাত্মক জখম করেছে শাহীন আলম নামে তার প্রাক্তন স্বামী।
গতকাল শনিবার (২৮ আগস্ট) ২০২১ বিকাল প্রায় ৫ টার দিকে ঐ যুবক শহরের তমালতলার মোড় জনবহুল এলাকায় পেছন থেকে গলায় এবং পেটে উপর্যুপরি ছুরি চালিয়ে এ হত্যাচেষ্টা চালায়।
ঘটনাস্থল থেকে হামলাকারী শাহীন আলমকে ঐ সময়ই আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে,শাহীন আলম শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার গুরুচরণ এলাকার আব্দুল জলিলের ছেলে। সাবিনা ইয়াসমিন পাশের জোকাকুঁড়া এলাকার সালেহ আহমেদের মেয়ে। তিনি জামালপুর শহরের মুন নার্সিং হোমে নার্সিং বিভাগের শিক্ষার্থী এবং শহরের তমালতলায়  সিটি হাসপাতালে ইন্টার্নিরত আছেন।
সূত্রে আরও জানা যায়, তিন বছর আগে শাহীন ও সাবিনার বিবাহ বিচ্ছেদ হয়। তবে বেশ কিছুদিন ধরে শাহীন তাকে উত্ত্যক্ত করছিল। গতকাল শনিবার বিকালে কর্মস্থল থেকে ফেরার সময় সাবিনাকে পেছন থেকে গলায় পোচ মারে এবং পেটে উপর্যুপরি আঘাত করে শাহীন। এতে সাবিনা মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
জামালপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিটিসি নিউজকে জানান, প্রচুর রক্তক্ষরণের কারনে সাবিনার অবস্থা আশঙ্কাজনক। তাকে ময়মনসিংহে স্থানান্তর করা হয়েছে।
এ বিষয়ে জামালপুর সদর থানার ওসি মো. রেজাউল ইসলাম খান বিটিসি নিউজকে বলেন, প্রকাশ্য দিবালোকে সাবিনাকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার পরেই শাহীনকে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা‘-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.