‘জামান পার্ক ঘিরে রেখেছে পুলিশ’, গ্রেপ্তার হতে পারেন ইমরান

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: গতকাল বুধবার থেকে ইমরান খানের লাহোরের জামান পার্কের বাড়িটি ঘিরে রাখা হয়েছে বলে দাবি করেছেন ইমরান খান। তিনি বলেছেন, পাকিস্তানে নজিরবিহীন অভিযান চলছে। আমাকে আবার গ্রেপ্তার করা হতে পারে। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যম ডয়চে ভেলে।
বুধবার সন্ত্রাসীদের তুলে দিতে ইমরানকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়েছিল। বৃহস্পতিবার দুপুর ২টায় এটি শেষ হয়।
জিয়ো নিউজ জানিয়েছে, এ সময়সীমা শেষ হওয়ায় ইমরান খানের বাসভবন জামান পার্কে ঢোকার সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মির বলেছেন, ইমরানকে খানকে পুনরায় গ্রেপ্তারের কোনো পরিকল্পনা নেই। তার বাড়িতে ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসীকে লুকিয়ে রাখা হয়েছে। আমরা চাই ইমরান বাড়িতে লুকিয়ে থাকা সন্ত্রাসীদের হস্তান্তর করুক। এ বিষয়ে ইমরান বলেন, এটা একেবারেই বাজে কথা।
আবার পুলিশের একটি সূত্র জানিয়েছে, পাঞ্জাব পুলিশের ইন্সপেক্টর জেনারেল এবং ক্যাপিটাল সিটি পুলিশ অফিসার (সিসিপিও) আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন।

জামান পার্কে বাড়তি নিরাপত্তা জোরদার করেছে পুলিশ

ইমরান খান ডয়চে ভেলেকে বলেন, পিটিআয়ের সিনিয়র নেতারা কারাগারে আছেন, তারা আদালত থেকে জামিন পেয়ে বেরিয়ে আসেন। আবার তাদের গ্রেপ্তার করা হয়। আমরা যেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে না পারি, সেজন্য দলকে গুঁড়িয়ে দিতে এটা করা হয়েছে। আমাদের সাড়ে সাত হাজার কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা জানি না কী হচ্ছে?
গত রাতে টিয়ারগ্যাস এবং ভারী যন্ত্রপাতি নিয়ে সজ্জিত কমপক্ষে দেড় হাজার পুলিশকে জামান পার্কের দিকে অগ্রসর হতে দেখা গেছে। তিনটি স্তরে তারা ইমরান খানের বাড়িটি ঘিরে রাখবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.