জাতীয় ছাত্র সমাজের সভাপতি হাফিজুর, সম্পাদক বাবুল


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ইব্রাহীম খাঁন জুয়েল।
 আজ শনিবার বিকাল ৫টায় নগরীর কুকিজার চাইনিজ রেস্তরায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে হাফিজুর রহমানকে সভাপতি এবং বাবুল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পরবর্তী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সম্মেলনে জানানো হয়।
জাতীয় ছাত্র সমাজের বিভাগীয় কমিটির আহবায়ক মারুফ ইসলাম তালুকদার প্রিন্সের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন।
প্রধান বক্তা ছিলেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আল মামুন। বিশেষ অতিথি ছিলেন, জাপা কেন্দ্রীয় কমিটির যুগ্ন ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, রাজশাহী জেলা জাপার আহŸায়ক এবং কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য রাহাত হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাজিদ রওশন ঈশান, জেলা জাপার সদস্য সচিব ইকবাল হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে জাপা নেতা মাইনুল ইসলাম, ফরমান আলী, রকিবুল ইসলাম রকি, আব্বাস আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
সম্মেলনের পূর্বে জাপা ও জাতীয় ছাত্র সমাজের নেতৃবৃন্দর অংশগ্রহণে একটি বর্ণাঢ্য মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর সিএনবি মোড় থেকে শুরু হয়ে লক্ষীপুর এলাকা প্রদক্ষিণ করে।
বার্তা প্রেরক: হাফিজুর রহমান, সভাপতি, জাতীয় ছাত্র সমাজ, রাজশাহী জেলা শাখা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.