জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নতুন পদক্ষেপ

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতীক নবেল করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে আজ রবিবার নীলফামারী জেলার জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি টিম বিভিন্ন ঔষধের দোকান গুলোতে করোনা ভারাস থেকে দূরত্ব রেখে বৃত্ত মার্ক চিহ্ন করে দিচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন, ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহবুবর রহমান মনি, খোলা কাগজের প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আবেদ আলী, সাংবাদিক এরশাদ আলমসহ অন্যান্য ব্যাক্তিবর্গ। করোন ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে পুুুুলিশ কাজ করছে নিরলস ভাবে।
ওসি মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রোদের তাপ বেশি থাকলে এ ভাইরাস মোকাবেলায় আমরা সক্ষম হবো। শতর্কতার সাথে পরিস্কার-পরিচ্ছন্নতা মানুষের এখন বড় প্রয়োজন। তাই শহরে ঢুকে পড়া পথচারি ও সকলের জন্য বিভিন্ন স্থানে বুথ বসানো হয়েছে। সেখানে সাধারণ জনগনের জন্য জীবানু নাশক সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।
তিনি আরও বলেন, ঘন ঘন হাত ধুতে হবে, কোলাকুলি, হ্যান্ডস্যেক ও আলিঙ্গন থেকে বিরত থাকতে হবে। এ বিষয়ে তিনি বিভিন্ন আলক পাত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.