জলঢাকা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের বড়ভাই আর নেই

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জলঢাকা উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর এর বড়ভাই ও বিশিষ্ট ঠিকাদার ও যুবলীগ নেতা গোলাম মোস্তফা সোহাগ এর বাবা সাবেক বিআরডিবির চেয়ারম্যান আব্দুল গফুর আর নেই।
জানাগেছে, বৃহস্পতিবার (৪ মে) সকাল ৯ টা ৩০ মিনিটে নিজ বাড়ি কাজিরহাটে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
বৃহস্পতিবার জলঢকা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আব্দুল গফুরের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক প্রকাশ করেছেন নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল,জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য উপজেলা সাধারণ সম্পাদক ছাইদার রহমান বুলু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা,সাধারণ সম্পাদক আবু সাইদ শামীম,পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ কে আজাদ,যুগ্ন সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন সাদের, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আযম এলিচ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ,যুবলীগ নেতা আক্তারুজ্জামান বাবু,জাতীয় পার্টির সাবেক সভাপতি দবির হুদা, জাতীয় পার্টির নেতা আব্দুল্লাহ আল বাকী ও উপজেলা চেয়ারম্যান অ্যাসোসিয়েশন এবং সাধারণ সদস্যসহ জলঢাকা উপজেলাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.