জলঢাকায় মাক্স ব্যাবহার না করায় ৩০ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকল জনগণকে মাস্ক পরিধান করাতে কঠোর অভিযান চালু করেছেন জলঢাকা উপজেলা প্রশাসন। সেই সাথে মাস্ক পরিধান না করায় ৩০ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাও করা হয়।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার (০১-এপ্রিল ) দুপুরে জলঢাকা থানা পুলিশের সহযোগিতায় পৌরশহরের বিভিন্ন মোড়ে ৩০ ব্যক্তিকে মোট ৫,৮৫০ টাকা জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত মোঃ ইশতিয়াক ভূঁইয়া। এসময় সহযোগিতা করেন জলঢাকা থানা পুলিশ।
জনসচেতনা বৃদ্ধিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিফাত মোঃ ইশতিয়াক ভূঁইয়া বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে ও মাস্ক ব্যবহার করাতে সারা দেশে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানো হচ্ছে।
এরই অংশ হিসেবে আজকে স্বাস্থ্যবিধি ও মাস্ক পরিধান না করায় ৩০ ব্যক্তিকে মোট ৫,৮৫০ টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন, করোনা ভাইরাস সংক্রমণে নীলফামারী জেলা ঝুঁকিপূর্ণ রয়েছে, এ সংক্রমণরোধে স্বাস্থ্য বিধি না মানলে জরিমানার সম্মুখীন হতে হবে। পরে তিনি মাস্ক বিহীন পথচারীদের মুখে মাস্ক পড়িয়ে দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.