জলঢাকায় দলিল লেখক সমিতির কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত 

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় বাংলাদেশ দলিল লেখক সমিতির নবনির্বাচিত কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (০৩ অক্টোবর) সাবরেজিস্টার অফিস চত্বরে সকাল ১১ টায় আলোচনা সভা ও দুপুর থেকে বিকেল ৪ টা পর্যন্ত নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় আহমেদ হোসেন ভেন্ডারকে সভাপতি ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ,রেয়াজুল ইসলাম সরকারকে অর্থ সম্পাদক এবং ভরত চন্দ্র সরকারকে সহ সভাপতি এবং বাবু জয়ন্ত সরকারকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি আহমেদ হোসেন ভেন্ডার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।
প্রধান বক্তা ছিলেন, নীলফামারী সদর সাবরেজিস্টার অফিসের সভাপতি লিয়াকত আলী।বিশেষ অতিথি ছিলেন নীলফামারী সদর অফিসের সাধারন সম্পাদক আব্দুল্লাহ, কিশোরগঞ্জ সাবরেজিস্টার অফিসের সভাপতি নুরল ইসলাম, সাধারণ সম্পাদক সাবুল হোসেন, ডিমলা সাবরেজিস্টার অফিসের সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আফাজউদ্দীন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন নজরুল ইসলাম সরকার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.