জলঢাকায় জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত   

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে পৌর আওয়ামীলীগ। গতকাল মঙ্গলবার সন্ধায় প্রেসক্লাব মাঠে পৌর আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু ও শ্রমিক নেতা আব্দুর রশীদ প্রমুখ।
এর আগে বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আ’লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর এহচান চানু, অনিল কুমার রায়, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক মহসিন আলী, দপ্তর সম্পাদক ও কাঠালী ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, উপজেলা সৈনিকলীগ সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, কৈমারী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু, শৌলমারী ইউপি চেয়ারম্যান প্রানজিৎ রায় পলাশ, আ’লীগ নেতা সারোয়ার রশীদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক নিরঞ্জন রায় রঞ্জু, ছাত্রলীগ নেতা আজম সরকার, সম্রাট চৌধুরী ও নয়ন প্রমুখ।
এসময় অনুষ্ঠিত সভায় উপজেলা ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা জাতীয় চার নেতার আদর্শে দেশ গড়ার অঙ্গিকার করেন এবং খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকরের দাবি জানান। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.