জলঢাকায় কাউন্সিলর পদে ভোট প্রচারণায় পাড়া-মহল্লায় মজনুর রহমান

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: আসন্ন জলঢাকা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ৮নং ওয়ার্ডে ভোট প্রচারণায় পাড়া ও মহল্লায় গিয়ে ভোট প্রচারণায় মজনুর রহমানের আকুতি। তার নির্বাচনী প্রচারনায় সমাজে এবার অনেক আমেজ সৃষ্টি করেছে। সমাজ সেবায় অংশীদার হতে চায় এ প্রার্থী।
এ নির্বাচনে জয়লাভ করে সমাজ সেবকের ভুমিকায় ওয়ার্ডবাসীর সেবা ও উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করতে চায় এ প্রার্থী। বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের পাশে দাঁড়িয়ে ভোট চেয়ে যাচ্ছেন ৮নং ওয়ার্ডে মজনুর রহমান।
সে সকলের মাঝে বন্ধুসূলভ আচরণ করে যাচ্ছেন। এলাকার মুরব্বীদের সম্মান ও তরুণদের মন জয় করে নির্বাচনী প্রচারণায় দেদাচ্ছে ভোট চেয়ে পাড়া মহল্লায়, মাঠে ময়দানে চষে বেড়াচ্ছেন এ মেধাবী প্রার্থী। যার ফলে, সে এলাকার শিক্ষিত, দুস্থ ও মেহনতি মানুষের আপনজন হয়ে উঠেছেন।
এসব কারনে, সমাজকর্মী কাউন্সিলর প্রার্থী মজনুর রহমান উট পাখি প্রতীক নিয়ে বিজয় লাভ করে ওয়ার্ডবাসীর উন্নয়নমূলক কর্মকান্ডের অংশীদার হতে চায়।
এ ব্যাপারে প্রার্থী মজনুর রহমান বলেন, আমাকে নির্বাচিত করলে ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে নিজেকে সবসময় নিয়োজিত রাখবো এবং সেবা করে যাব। আসন্ন জলঢাকা পৌরসভা নির্বাচন ৩০শে জানুয়ারী আমার উট পাখি প্রতীকে একটি করে ভোট দিয়ে ওয়ার্ডবাসীর প্রতি আকুল আবেদন করেন এ প্রার্থী।
সেবা করার সুযোগ চেয়ে আমি ভোটারদের কাছে একটি বারের মতো বিজয় লাভ করে আমার উন্নয়নমূলক কর্মকান্ড ওয়ার্ডবাসীকে দেখাতে চাই। আমি বিজয় লাভ করলে মানব সেবা হবে আমার একমাত্র কাজ। এ ওয়ার্ডে পাড়া ও মহল্লায় ঘুরে দেখা গেছে, এ সৎ ও নির্ভীক প্রার্থী অল্পসময়ের মধ্যে অনেকের মন জয় করেছেন।
এসময় এলাকাবাসীর অনেকে বলেন আমরা আশা করি এ প্রার্থীকে সবাই একটি করে ভোট দান করবে এবং সে এলাকাবাসীর সেবা ও উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখবেন বলে জানালেন ওয়ার্ডবাসীর অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.