জলঢাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো ‘বন্ধন’

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: মানবতার সেবায় পাশে আছি সারাক্ষণ সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (০৪ মে) নীলফামরীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড ছিটমীরগঞ্জ হাজী পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ পরিবারের প্রত্যেককে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু ১ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি মুড়ি এবং গোসল করা ও কাপড় কাচা সাবান বিতরণ করেন সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর সভাপতি শাহাজাহান কবির লেলিন ও সাধারণ সম্পাদক আবেদ আলী ও সকল সদস্য বৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, ‘বন্ধন’ এর সিঃ সহ সভাপতি মাহাদী হাসান মানিক, সহ সভাপতি জাহিনুর ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন বাদশা, আযম বাদশা সাবু, সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, দপ্তর সম্পাদক হাসানুজ্জামান সিদ্দিকী হাসান ছাড়াও সংগঠনটির এমদাদুল হক, আলতাফ হোসেন, রতন সরকার, আলামিন ও সাদ্দাম হোসেন,সমাজ সেবক আনিছুর রহমান যাদু, তাহমিদার রহমান মিলন প্রমুখ।
সম্প্রতি ওই এলাকায় মধ্যরাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত পরিবারের এখনো খোলা আকাশের নিচে বাস করছেন। তাদের পাশে দাড়াতে বন্ধনের এ প্রয়াশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.