জয়পুরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, হাসপাতালে-৩০

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভিকনি এলাকায় আক্কেলপুর-বগুড়া সড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ৩০ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার (৩ আগস্ট) আক্কেলপুর ফায়ার সার্ভিসের লিডার আমির আলী এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৯টায় ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে ভিকনি এলাকায় বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস বৃষ্টির মধ্যে ট্রাককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এ সময় প্রায় ৩০ জন বাস যাত্রী হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বিটিসি নিউজকে জানান, বৃহস্পতিবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস ও পুলিশের পাশাপাশি গ্রাম পুলিশ দিয়ে উদ্ধার কাজ শুরু করা হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
লিডার আমির আলী জানান, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাসটি খাদের মধ্যে উল্টে আছে। বাসটি উল্টিয়ে দেখা না পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি মো. আসলাম হোসেন#

Comments are closed, but trackbacks and pingbacks are open.