জনি হত্যার ঘটনায় মওলা বাবুকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: গত বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে কাজিহাটা এলাকায় চোর সন্দেহে শফিকুল ইসলাম জনি (৩৩) নামরে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়।
এঘটনায় এ্যালিগ্রো রিয়েল এষ্টেট কোম্পানির পরিচালক তৌফিকুর রহমান বাবু (৫২) অরফে মওলা বাবুকে প্রধান আসামি ও তার বড় ভাই শাহীনকে (৫৫) ২ নং আসামি করে ৪ জনের বিরুদ্ধে রাজপাড়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এবাদেও এ মামলায় আরও ৪/৫ কে অজ্ঞাত আসামি করা হয়েছে।
রবিবার রাতে জনির বড় ভাই মোঃ রিয়াজূল সাইদ বিপ্লব বাদি হয়ে রাজপাড়া থানায় মামলাটি দায়ের করেন। বাকি দুইজন আসামিরা হলেন, কাজিহাটা এলাকার মুকুলের ছেলে কিশোর (২০) ও একই এলাকার মৃত মিশন সরকারের ছেলে প্রসেনজিৎ।
মামলা সুত্রে জানা গেছে, পূর্ব্ শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে মওলা বাবু, তার বড় ভাই শাহীন, কিশোর ও প্রসেনজিৎ-সহ অজ্ঞাত ৪/৫ জন সংঘবদ্ধ হয়ে চাপাতি, জিআই পাইপ, হাতুর ও রড দ্বারা এলোপাথারী মারধর করে।
মামলায় তিনি আরও উল্লেখ করেন, ঘটনার দিন রাতে সাহেব বাজারে তার কাপড়ের দোকান থেকে রাত সাড়ে ১১টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয় শফিকুল ইসলাম জনি। পথে চন্ডিপুর মিশন হাসপাতালের সামনে পৌছালে আসামিরা জনিকে ধরে দড়ি দিয়ে খাম্বার সাথে বেধে ফেলেে। এরপর তার শরিরে বিভিন্ন স্থানে চাপাতি, জিআই পাইপ, হাতুর ও রড দ্বারা এলোপাথারি মারধর করে। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ জানুয়ারি রাত সাড়ে ১২টার দিকে ৩১ নং ওয়ার্ডে শেষ নিশ্বাস ত্যাগ করে।
মামলার সত্যতা নিশ্চিৎ করে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান বিটিসি নিউজকে বলেন, নিহত শফিকুল ইসলাম জনির বড় ভাই বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রযেছে। অতি দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.